Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৩ জুলাই, ২০২০ , ২৮ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 2.9/5 (41 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৩-২৬-২০১৪

শহীদ মিনারে ককটেল বিস্ফোরণে ছাত্রদল কর্মী নিহত

শহীদ মিনারে ককটেল বিস্ফোরণে ছাত্রদল কর্মী নিহত

চাঁপাইনবাবগঞ্জ, ২৬ মার্চ- চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জে স্বাধীনতা দিবসের প্রথম প্রহরে শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর সময় ককটেল বিস্ফোরণে ১ ছাত্রদল কর্মী নিহত ও ৩ জন আহত হয়েছেন।
 
মঙ্গলবার রাত ১২টা ১ মিনিটে এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন- নুরুল, তৌফিক ও বাশার।
 
কানসাট ইউপি চেয়ারম্যান ও চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের এমপি গোলাম রাব্বানীর ভাই বেনাউল ইসলাম জানান, এমপির পক্ষে তিনি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শহীদ মিনারে ফুল দেয়ার সময় শহীদ মিনারের পূর্ব প্রান্ত থেকে ফুলের তোড়ার সঙ্গে থাকা অথবা একজনের দেহে লাগানো ককটেল বিস্ফেরণ হলে ৫/৬ জন আহত হয়। এরপর তারা নিরাপদে শহীদ মিনার ত্যাগ করেন। সেখানে থাকা সহস্রাধিক লোকজন প্রাণভয়ে দিক-বিদিক পালাতে থাকেন। এ ঘটনায় উপজেলা আওয়ামী লীগ অফিস ভাঙচুর ও মোটরসাইকেলে আগুন দেয় দুর্বৃত্তরা।
 
আহতদের মধ্যে ৩ জনকে শিবগঞ্জ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয় এবং ককটেলের বিস্ফোরণে গুরুত্বর আহত শিবগঞ্জ পৌরসভার চতুরপুর জগন্নাথপুর গ্রামের আশরাফুল আলম বাবুর ছেলে সুজনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে তাৎক্ষণিক প্রেরণ করা হয় বলে জানান।
 
শিবগঞ্জ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. রবিউল আলম। সুজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে তিনি মারা যান।
 
ঘটনার পর পুলিশ ও র‌্যাব টহল জোরদার করে। রাত ২টা পর্যন্ত বিছিন্নভাবে শিবগঞ্জ বাজারে কয়েকটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনায় আওয়ামী লীগ জামায়াত-বিএনপিকে দায়ী করেন।
 
শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, রাত ১২টা ১ মিনিটে শিবগঞ্জ উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

চাপাইনবাবগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে