Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০ , ২১ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 3.3/5 (24 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-০২-২০১৪

বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইনসহ নাটোরে আটক ৩

বিপুল পরিমাণ ইয়াবা-হেরোইনসহ
নাটোরে আটক ৩

নাটোর, ০২ এপ্রিল- নাটোরের লালপুরে প্রায় চার লাখ টাকা মূল্যের ৫৮৬ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩০ গ্রাম হিরোইন উদ্ধার করেছে পুলিশ। এ সময় মাদকগুলো বহনের দায়ে নারীসহ দুই মাদকব্যবসায়ীকে আটক করা হয়।  বুধবার বিকেলে তাদের আটক করা হয়।

আটক জহিরুল ইসলাম (১৮) রাজশাহীর রাজাপুর থানার বুননপুর-ঘোষপাড়া গ্রামের সাইদুল ইসলামের ছেলে এবং রুখসানা রহমান চম্পা (২৯) রাজশাহীর গোদাগাড়ি থানার হরিশঙ্করপুর গ্রামের তরিকুল ইসলামের স্ত্রী। এ ছাড়া গুরুদাসপুর পৌর এলাকা থেকে আরো ৪৫পিস ইয়াবাসহ আরো একজনকে আটক করেছে পুলিশ।

লালপুর থানার ওসি মতিয়ার রহমান জানান, বুধবার বিকালে মাদক ব্যবসায়ী দুইজন কৌশলগত কারণে গাড়ি বদল করতে করতে সিএনজিতে চড়ে রাজশাহী থেকে পাবনার ঈশ্বরদী এলাকায় যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে লালপুর থানার একদল পুলিশ থানার সামনের রাস্তায় সিএনজিটিকে চ্যালেঞ্জ করে। এ সময় মহিলা পুলিশের মাধ্যমে দেহ তল্লাশি করে চম্পার কাছ থেকে এক লাখ ৭৫ হাজার ৮০০ টাকা মূল্যের ৫৮৬ পিস ইয়াবা ট্যাবলেট এবং তিন লাখ টাকা মূল্যের ৩০ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়। এ সময় মাদক বহনের দায়ে চম্পা ও জহিরুলকে আটক করে পুলিশ।

এ ঘটনায় মাদক আইনে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অপরদিকে বুধবার একই সময় গুরুদাসপুর পৌর এলাকার খামার নাজকোড় এলাকা থেকে আরো ৪৫পিস ইয়াবাসহ ফারুক হোসেনকে আটক করে পুলিশ।

 

নাটোর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে