Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০ , ২৪ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 2.8/5 (25 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-০৩-২০১৪

সাংবাদিক পেটালেন সাংসদ ওদুদ

জাকির হোসেন পিংকু


সাংবাদিক পেটালেন সাংসদ ওদুদ

চাঁপাইনবাবগঞ্জ, ৩ মার্চ- সাংবাদিককে পেটালেন চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের এমপি আব্দুল ওদুদ।

আজ বৃহস্পতিবার সকাল ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা শিক্ষা অফিসে এ অনাকাক্সিক্ষত ঘটনাটি ঘটে। এ ঘটনার প্রতিবাদে আব্দুল ওদুদের সব সংবাদ বর্জনসহ শুক্রবার সকাল সাড়ে দশটায় মানববন্ধন কর্মসূচি ঘোষণা করেছেন জেলার সম্মিলিত সাংবাদিক সমাজ।

জানা গেছে, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সহকারী পরিচালক (বিদ্যালয়) দেবেশ সরকার চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা শিক্ষা অফিসারের কার্যালয়ে আসেন নবাবগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মারুফুল হকের বিরুদ্ধে আনিত বিভিন্ন অনিয়মের তদন্ত করতে।

প্রত্যক্ষদর্শীরা  জানান, এসময় সংবাদ সংগ্রহের জন্য দৈনিক যুগান্তর, আরটিভি ও বিটিভির জেলা প্রতিনিধি ও জেলা আওয়ামী লীগের যূগ্ম-সাধারণ সম্পাদক এমরান ফারুক মাসুম ওই দপ্তরে যান।

এর কিছুক্ষণ পর চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সরকারদলীয় এমপি আব্দুল ওদুদ সেখানে পৌঁছান এবং সিনিয়র সাংবাদিক এমরান ফারুক মাসুমের সাথে তার বাদানুবাদ হয়।

একপর্যায়ে উত্তেজিত আব্দুল ওদুদ সাংবাদিক এমরান ফারুক মাসুমকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন বলে জানা গেছে। বিষয়টি স্থানীয় সাংবাদিকরা জানতে পেরে দুপুরে চাঁপাইনবাবগঞ্জ টাউন ক্লাব চত্বরে চাঁপাইনবাবগঞ্জ সাংবাদিক সমাজের ব্যানারে জরুরি সভায় মিলিত হন।

তারা ঘটনাটির তীব্র প্রতিবাদ জানান এবং সুষ্ঠু বিচার না হওয়া পর্যন্ত সংসদ সদস্য আব্দুল ওদুদের সব সংবাদ বর্জনসহ আগামীকাল শুক্রবার মানববন্ধন কর্মসূচি ঘোষণা করেন। এসময় চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাব ও জেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দসহ বিভিন্ন গণমাধ্যম কর্মীরা সেখানে উপস্থিত ছিলেন। তবে এ ব্যাপারে সদর সংসদ সদস্য আব্দুল ওদুদের বক্তব্য জানা সম্ভব হয়নি।

চাপাইনবাবগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে