Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০ , ২৫ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (17 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-১০-২০১৪

ইন্টারনেটে ছাত্রীর অশ্লীল ভিডিও : যুবককে জুতাপেটা

ইন্টারনেটে ছাত্রীর অশ্লীল ভিডিও : যুবককে জুতাপেটা

টাঙ্গাইল, ১০ এপ্রিল- কলেজছাত্রীর নামে অশ্লীল কিছু ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার অপরাধে এক যুবককে জুতাপেটা করেছে গ্রাম্য বিচারকরা। টাঙ্গাইল জেলার মির্জাপুরে এ ঘটনা ঘটে। তার বাড়ি উপজেলার ফতেহপুর ইউনিয়নে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, প্রায় এক মাস আগে ওই যুবক তার নিজের গ্রামের কলেজপড়ুয়া এক ছাত্রীর নামে অশ্লীল কিছু ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়। বিষয়টি এলাকায় জানাজানি হলে ছাত্রীর বাবা গত সোমবার টাঙ্গাইলে পুলিশের গোয়েন্দা বিভাগের (ডিবি) কার্যালয়ে অভিযোগ দায়ের করেন। ডিবি পুলিশ ওই দিন রাতেই সেই যুবককে গ্রেপ্তার করে।

পরে যুবকের পরিবারের লোকজন বিষয়টি ওই ছাত্রীর বাবার সাথে বসে সমাধান করবেন বলে ডিবি কার্যালয় থেকে যুবককে ছাড়িয়ে আনেন এবং গ্রাম্য বিচারকদের মাধ্যমে তা সমাধানের সিদ্ধান্ত নেন।

এ ঘটনায় বুধবার উপজেলার কুর্নী গ্রামে সালিসি বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে যুবক তার দোষ স্বীকার করে লিখিত স্বীকারোক্তি পড়েন। পরে গ্রাম্য মাতুব্বরদের নির্দেশে যুবককে জুতাপেটা করা হয়। তবে ভুক্তভোগী ওই ছাত্রী এই বিচার প্রত্যাখ্যান করে আইনি বিচারের দাবি জানান।

এ বিষয়ে মির্জাপুর উপজেলা মানবাধিকার বাস্তবায়ন সংস্থার সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন বলেন, এই ঘটনাটি খুবই জঘন্য। শুধু গ্রাম সালিসে নয়, এ অপরাধের আইনি বিচার হওয়া উচিত।

এ ব্যাপারে টাঙ্গাইলের ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মাহফিজ বলেন, যুবকটিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছিল। এ ঘটনায় তার সংশ্লিষ্টতা পাওয়া গেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

টাঙ্গাইল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে