Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১২ জুলাই, ২০২০ , ২৮ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 2.8/5 (36 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৫-২৮-২০১৪

কক্সবাজারে অপহৃত কিশোর উদ্ধার, আটক ৪

কক্সবাজারে অপহৃত কিশোর উদ্ধার, আটক ৪

কক্সবাজার, ২৮ মে- কক্সবাজার শহরের বাস টার্মিনাল থেকে অপহরণের ২৭ ঘন্টা পর এক কিশোরকে উদ্ধার করেছে ডিবি পুলিশ। এ সময় অপহরণকারী চক্রের ৪ সদস্যকে আটক করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে শহরের পশ্চিম লারপাড়া এলাকায় এ অভিযান চালানো হয়। আটকরা হলো-পশ্চিম লারপাড়ার ওমর হাকিমের ছেলে জাহিদ হোসেন (২৫), আবদুল গফুরের ছেলে মোহাম্মদ জামাল (২৮), মৃত আলী হোসেনের ছেলে লাল মিয়া (৪০) ও তেতোয়ার সিকদার এলাকার পিয়ার আহমদের ছেলে মোহাম্মদ আয়ুব (৩২)।

উদ্ধার হওয়া কিশোর নুর কামালের (১৫) বাড়ি উখিয়ার রত্মাপালং ইউনিয়নের রুহুল্ল্যারডেবা এলাকায়। তার বাবার নাম নুর বশর। উদ্ধার হওয়া কিশোর নুর কামাল জানান, তাকে বাস টার্মিনাল এলাকা থেকে অপহরণের পর সিএনজিতে করে অনেক দূরে নিয়ে যাওয়া হয়।

এরপর অস্ত্র হাতে কয়েক যুবক একটি বাড়ীতে আটক করে রাখে। পরে সেখান থেকে গোয়েন্দা পুলিশ তাকে উদ্ধার করে। কামালের মা ফতেমা বেগম ছেলেকে ফিরে আনন্দে কান্নায় ভেঙ্গে পড়েন।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি মনজুর আলম জানিয়েছেন, সোমবার সকাল ১০টার দিকে বাস টার্মিনাল এলাকা থেকে নুর কামাল নামের এক কিশোর অপহরণ হয়। এরপর কিশোরের পরিবারের কাছ থেকে ৫০ হাজার টাকা মুক্তিপণ চাওয়া হয়। বিষয়টি ডিবি পুলিশকে অবহিত করার পর কৌশলে অপহরণকারীর অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালানো হয়। অভিযানে অপহরণে জড়িত ৪ জনকে আটক করে পুলিশ।

কক্সবাজার

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে