Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ৮ জুলাই, ২০২০ , ২৪ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 2.9/5 (28 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-০৯-২০১৫

দেশ মহিলারা চালালে আল্লাহর গজব পড়বে, বললেন কাদের সিদ্দিকী

আব্দুল্লাহ্ আল মাসুদ


দেশ মহিলারা চালালে আল্লাহর গজব পড়বে, বললেন কাদের সিদ্দিকী

টাঙ্গাইল, ০৯ অক্টোবর- প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, শাড়ি-চুড়ি পড়ার দিন শেষ। যে দেশ মহিলারা চালায়, সে দেশে আল্লাহর গজব পড়বে। আপনি জাতিসংঘের সর্বোচ্চ সম্মাননার খেতাব পেয়েছেন, টাঙ্গাইলের কালিহাতীর উপ-নির্বাচনে চুরি করলে এবার আপনি খেতাব পাবেন ভোট চোরের। কালিহাতীতে আওয়ামী লীগ এবার পাঁচ শতাংশ ভোটও পাবে না বলেও মন্তব্য করেন তিনি।

শুক্রবার বিকেলে টাঙ্গাইলের সখীপুর পাইলট মডেল স্কুল এন্ড কলেজ মাঠে স্থানীয় কৃষক শ্রমিক জনতা লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন। তিনি বলেন, কৃষক শ্রমিক জনতা লীগের জন্ম হয়েছে সখীপুরে। তাই কালিহাতীর নির্বাচনে অংশ নিতে সখীপুরবাসীর অনুমতির জন্য আজ আমি জনসভা ডেকেছি।

কাদের সিদ্দিকী কালিহাতীর উপ-নির্বাচনে অংশ নিতে ওই জনসভায় আর্থিক সহযোগিতা কামনা করে দলের নাম লেখা কাগজ দিয়ে মোড়ানো পাঁচটি বালতি (দানবাক্স) ছেড়ে দেন। পরে দলীয় নেতাকর্মীরা ওইসব বালতি নিয়ে জনসাধারণের কাছে ঘুরে বেড়ান।

উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আবদুল হালিম সরকারের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বীর প্রতীক, নাসরিন কাদের সিদ্দিকী, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল সিদ্দিকী, আজাদ সিদ্দিকী, জুলফিকার শামীম প্রমুখ।

টাঙ্গাইল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে