Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ৮ জুলাই, ২০২০ , ২৪ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-০২-২০১২

‘সরকারের বিরুদ্ধে না লিখলে তাদের পেটের ভাতই হজম হয় না’

‘সরকারের বিরুদ্ধে না লিখলে তাদের পেটের ভাতই হজম হয় না’
প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণমাধ্যমের সমালোচনা করে বলেছেন, পত্র পত্রিকা দেখলে, টকশো শুনলে মনে হয় দেশের চিত্র এক আর গ্রামে গেলে পাওয়া যায় অন্য চিত্র। কিছু লোক আছে সাধারণ মানুষ ভাল থাকলে যাদের ভাল লাগে না। যে কারণে তাদের সমালোচনার শেষ নেই। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর পত্র পত্রিকায় এমনভাবে লেখা হচ্ছে যেন আমাদের বিরুদ্ধে না লিখলে তাদের পেটের ভাতই হজম হয় না। তারা লিখেই যাচ্ছে। কিন্তু তারা এটা বোঝে না যে এর মাধ্যমে তারা নিজেদেরও ক্ষতি করছে। তারা এভাবে লিখে গেলেও আমরা কিন্তু কোন বাধা দেইনি। প্রধানমন্ত্রী আজ গণভবনে কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন।
প্রধানমন্ত্রী সরকারের সমালোচকদের উদ্দেশ্যে বলেন, যারা কিছুতেই ভাল দেখে না তারা চায়ই না দেশের মানুষ ভাল থাকুক, শান্তিতে থাকুক। আমরা গ্রামে উন্নয়ন করেছি। কিছু লোক আছে যারা সব সময়ই পেতে চায়। আমরা গ্রামে দিচ্ছি বলেই হয়তো তাদের টান পড়েছে, তাদের এমন হা-হুতাশ। গ্রামের মানুষের মধ্যে আমরা এমন হা-হুতাশ দেখি না। প্রধানমন্ত্রী বলেন, যাদের মনে শান্তি নাই তাদের স্মরণ করিয়ে দিতে চাই ২০০১ থেকে ২০০৬ সালে কিভাবে খুন সন্ত্রাস এবং বোমাবাজি হয়েছিল। এখন দেশে বাংলা ভাই, আর সন্ত্রাস নেই বলেই হয়তো তাদের মধ্যে শান্তি নেই। দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী বলেন, যে যাই বলুক সরকার এ পর্যন্ত যেসব কাজ করেছে তা মানুষের কাছে তুলে ধরতে হবে। আত্মবিশ্বাস রাখতে হবে। সংগঠনকে শাক্তিশালী করতে হবে। মতবিনিময় সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে